ফটোগ্রাফারদের জন্য নতুন চমক Canon EOS R5

ক্যানন ইউএস আর ৫

Canon EOS R5 ক্যানন ইউএস আর ৫ একটি ফুল- ফ্রেম মিররলেস ক্যামেরা যা অত্যাধুনিক সিএমওএস (CMOS) সেন্সর সহ এসেছে Canon EOS R5

Canon EOS R5 ক্যানন ইউএস আর ৫ এর সব ফিচার সম্পর্কে যানবো আজ

Canon EOS R5 একটি মিররলেস ক্যামেরা। এটি ৪৫.০ মেগাপিক্সেল লেন্স Canon EOS R5 ক্যানন ইউএস আর ৫ এর ডিসপ্লে ছাইজ ৩.১৫ ইঞ্চি OLED কালার ইভিএম মনিটর। Canon EOS R3 ক্যামেরার ভিউ ফাইন্ডার ০.৫ ইঞ্চি। 

Canon EOS R5 ক্যানন ইউএস আর ৩ ক্যামেরায় লেন্স ব্যবহার করা যাবে EF এবং EF-S এছাড়াও সংযুক্ত করা যাবে মাউন্ট এ্যাডাপ্টার EF- EOS R রিং ব্যবহার করা যাবে। ক্যানন ইউএস আর ৫ ডুয়েল পিক্সেল অটোফোকাস CMOS AF ব্যবহার করা হয়েছে। 

Canon EOS R5 ক্যানন ইউএস আর ৫ ক্যামেরায় অটো ফ্ল্যাশ সহ সব ধরনের ফ্ল্যাশ ব্যবহার করা যাবে। এবং স্টোরেজ হিসেবে ব্যবহার করা যাবে 1x CFexpress টাইপ বি, 1x SD/ SDHC/ SDCC এবং UHS- ll

Canon EOS R5 ক্যানন ইউএস আর ৫ ব্যাটারি ব্যবহার করা হয়েছে লি আয়ন ব্যাটারি LP-E6NH রিচার্জেবল ব্যটারি একটি ব্যাটারি ফুল চার্জে ৫০০ ছবি তোলা সম্ভব। কিন্তুু ভিউফাইন্ডারে দেখে দেখে মাত্র ৩২০ টি ছবি তোলা যাবে। 8k ভিডিও করা যাবে।যান্ত্রিক শাটার এবং .২০ fps পর্যন্ত ইলেকট্রনিক (নীরব) শাটার সহ ১২ fps পর্যন্ত উচ্চ-গতি সীমা।

Canon EOS R5 ক্যানন ইউএস আর ৫ শাটার স্পিড ৩০-১ / ৮০০০ সেকেন্ড ব্লুটুথ সিস্টেম ৪.২ 

ক্যামেরার ওজন কার্ড এবং ব্যাটারি সহ ৭৩৮ গ্রাম। 

Canon EOS R5 ক্যানন ইউএস আর ৫ এর ৫ বছরের সার্ভিস ওয়ারেন্টি দিয়ে থাকে। 

Leave a Comment