স্যামসাং 300 মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে বাজারে আসছে। রয়েছে আকর্ষণীয় সব ফিচার্স 16GB RAM এবং 6000mAh ব্যাটারি।

স্যামসাং: স্মার্টফোনের দিন দিন নতুন নতুন চমক নিয়ে বাজারে হাজির হচ্ছে। প্রতিবারের মতো এবারও samsung গ্রাহকদের মন জয় করার জন্য স্যামসাং A36 5G নিয়ে বাজারে হাজির হচ্ছে। 

বাংলাদেশ এ স্যামসাং galaxy S24 Ultra দাম কত 

একটি ডিভাইস যা চমৎকার ডিজাইন শক্তিশালী বৈশিষ্ট্যগুলির সাথে মিলিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছে। যদিও অফিসিয়াল ভাবে এখনো কিছু প্রকাশ করা হয়নি। বিভিন্ন প্রতিবেদন এবং লিক আমাদেরকে স্যামসাংয়ের পরবর্তী গেম-চেঞ্জার হতে পারে এমন কিছু ধারণা দিয়েছে মিড-রেঞ্জ স্মার্টফোন মার্কেটে। চলুন আজকে, এই উত্তেজনাপূর্ণ নতুন ডিভাইসটির বিস্তারিত সম্পর্কে জেনে নেওয়া যাক।

ডিজাইন এবং ডিসপ্লে: একটি প্রতিবেদন অনুযায়ী ধারণা করা হচ্ছে স্যামসাং A36 5G তার নান্দনিকতার মাধ্যমে গ্রাহকদের মন জয় করতে প্রস্তুত। ডিভাইসটি বিভিন্ন কালারে আসার সম্ভাবনা রয়েছে যা ব্যবহারকারীদের জন্য স্টাইলিশ লুক কর্ষণীয় ডিজাইন অফার করবে। 

বাংলাদেশের সেরা স্যামসাং মোবাইল এর মূল্য তালিকা।

যদি গুঞ্জন গুলো সত্যি হয়, তবে স্যামসাং ডিসপ্লে স্পেসিফিকেশনগুলো আকর্ষণীয় হয়ে থাকবে:

ডিসপ্লে সাইজ: বড় 6.8-ইঞ্চি
রেজোলিউশন: QHD 1080×3288 পিক্সেল
রিফ্রেশ রেট: 120Hz
প্রোটেকশন: গরিলা গ্লাস টেকসইয়ের জন্য
সিকিউরিটির জন্য: ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর

বড়, উচ্চ-রেজোলিউশনের স্ক্রীন এবং হায়ার রিফ্রেশ রেটের এই সংমিশ্রণটি নির্দেশ করে যে A36 5G একটি অসাধারণ অভিজ্ঞতা প্রধান করবে ফোন লাভারদের সাথে। আপনি ওয়েব ব্রাউজিং, ভিডিও দেখা বা গেম খেলা যাই করুন, 4K ভিডিও ডিসপ্লে ব্যবহার করা হয়েছে যা পরিষ্কার।

স্যামসাং গ্যালাক্সি এ১৩ প্রাইস ইন বাংলাদেশ।

পারফরম্যান্স:

যদিও প্রসেসরের বিষয়ে নির্দিষ্ট কোনো তথ্য উল্লেখ করা হয়নি

 স্টোরেজ হিসাবে ব্যবহার করা হয়েছে। 

8GB RAM সহ 128GB স্টোরেজ

8GB RAM সহ 256GB স্টোরেজ

12GB RAM সহ 512GB স্টোরেজ

এই অপশনগুলো সকল ব্যবহারকারীরা সুবিধা নিতে পারবে। সাধারণ ব্যবহারকারী থেকে শুরু করে শক্তিশালী ব্যবহারকারীদের জন্য জায়গা এবং ক্ষমতা ব্যবহার করতে পারবে। ভারি গেম খেলা ছবি এডিট করা ভিডিও এডিট করা জন্য পর্যাপ্ত জায়গা প্রয়োজন। 12GB RAM বিকল্পের অন্তর্ভুক্তি বিশেষভাবে উল্লেখযোগ্য ভূমিকা পালন করবে।

এছাড়াও আরো গুঞ্জন শোনা যাচ্ছে যে স্যামসাং A36 5G ডিভাইসটি দুটি SIM কার্ড বা একটি SIM কার্ড এবং একটি মেমোরি কার্ডের সংমিশ্রণের জন্য স্লট সহ ডুয়াল SIM থাকার গুঞ্জন রয়েছে। এই নমনীয়তা ব্যবহারকারীদের জন্য অত্যন্ত সুবিধাজনক, যারা ব্যক্তিগত ও কর্মসংক্রান্ত নম্বরের মধ্যে পার্থক্য করতে চান অথবা অতিরিক্ত স্টোরেজের প্রয়োজন।

ক্যামেরা: 

ফটোগ্রাফির কথা চিন্তা করে বিশেষ রকমের সুবিধা দিতে স্যামসাং A36 5G এর ক্যামেরার স্পেসিফিকেশনগুলো সত্যিই চমকপ্রদ:

  • মেইন ক্যামেরা: 300MP AI ক্যামেরা
  • আল্ট্রা-ওয়াইড: 32MP
  • ডেপথ সেন্সর: 13MP
  • ফ্রন্ট ক্যামেরা: 50MP উচ্চমানের সেলফির জন্য

গুঞ্জন স্পেসিফিকেশনগুলি  যদি সত্যি হয় তবে A36 5G মোবাইল ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির ক্ষেত্রে একটি ইতিহাস তৈরি করতে পারে ।

Leave a Comment