ইয়ামাহা স্যালুটো ১২৫ সিসি দাম কতো ?Yamaha Saluto 125 UBS Price in Bangladesh।

ইয়ামাহা একটি জাপানিজ মাল্টিন্যাশনাল মোটরসাইকেল কোম্পানি। বাজারে যতগুলো মোটরসাইকেল ব্র্যান্ড রয়েছে, সেগুলোর মধ্যে ইয়ামাহা একটি সুপরিচিত নাম। ইয়ামাহা ব্রান্ডের ভালো মানের অসংখ্য কমিউটার বাইক বাজারে রয়েছে। সেসকল বাইকগুলোর মধ্যে ১২৫ সিসি সেগমেন্টে ইয়ামাহা স্যালুটো অন্যতম (ইয়ামাহা বাইক বাংলাদেশ প্রাইস )

Yamaha স্যালুটো বাইকটির ফিচার সম্পর্কে জানবো

ছেলেদের নজরকারা আরেকটি বাইক ইয়ামাহা স্যালুটো । ১২৫ সিসি সেগমেন্টের ইয়ামাহা স্যালুটো একটি স্ট্যান্ডার্ড কমিউটার বাইক। Yamaha স্যালুটো বাইকটি পাওয়ারফুল ৪ স্ট্রোক বিশিষ্ট, টুইন ভাল্ভ, এসওএইচসি ইঞ্জিন যা সিঙ্গেল সিলিন্ডার এবং এয়ার কুল্ড। ইঞ্জিনটি ৮.২ বিএইচপি @৭০০০ আরপিএম ম্যাক্স পাওয়ার উৎপন্ন করতে সক্ষম । সর্বোচ্চ ঘূর্ণন সঁচারক বল : ১০.১ এনএম @ ৪৫০০ আরপিএম। 

Tecno Spark Go 2024-এর স্পেসিফিকেশন ফাঁস, কি কি ফিচার নিয়ে আসছে বাজারে

১২৫ সিসি বাইকটির ইঞ্জিনের টপ স্পিড ১০০ কিমি/ঘণ্টা এবং বাইকটি ৬০ কিমি/লিটার মাইলেজ দিতে সক্ষম। বাইকটিতে আরও রয়েছে ৪ স্পিড গিয়ারবক্স।

ইয়ামাহা স্যালুটো ১২৫ সিসি দাম ২০২৩ : 140,000 টাকা Yamaha Saluto 125 UBS Price in Bangladesh 140,000 টাকা

১২৫ সিসি সেগমেন্টের ইয়ামাহা স্যালুটো একটি স্ট্যান্ডার্ড কমিউটার বাইক। বাইকটি দেখতে বেশ স্মার্ট এবং এলিগেন্ট। বাইকটির বডি ডিজাইন বেশ অসাধারণ হওয়ায় বাইকটিকে দেখতে প্রিমিয়াম দেখায় বাইকটির সামনে নজরকারা ডিজাইন করা হয়েছে। বাইকটির স্টাইলিশ গ্রাফিক্স ডিজাইন এক কথায় অসাধারণ করে তুলেছে ইয়ামাহা স্যালুটো।

বাংলাদেশ অ্যাপেল ওয়াচ এর দাম কত? আইফোন ১৫ সিরিজের দাম কত বাংলাদেশে

বাংলাদেশে ১২৫ সিসি সেগমেন্টের ইয়ামাহা স্যালুটো আর বাইকটি রেআকর্ষণীয় কিছু কালার ভ্যারিয়েন্টে বাজারে অ্যাভেইলেবল। কালারগুলো হলো আর্মাডা ব্লু, ম্যাট গ্রীন, স্পার্কি ক্যান কালার নিয়ে আসলো বাজারে। (ইয়ামাহা নতুন বাইক)

বাইকটিতে বাইকটির ইঞ্জিনের টপ স্পিড ১০০ কিমি/ঘণ্টা এবং বাইকটি ৬০ কিমি/লিটার মাইলেজ দিতে সক্ষম। ট্যাঙ্কটির ফুয়েল ধারণ ক্ষমতা ৭.৬ লিটার। এতে একটি ৪ ফুল স্পীড গিয়ার রয়েছে। Yamaha Saluto এটি সবোর্চ্চ শক্তি 1৮.২ বিএইচপি @৭০০০ আরপিএম

Leave a Comment