Tecno সিরিজ এর নতুন ফোন লঞ্চ হবে, টিজার শেয়ার করলো কোম্পানি টেকনো কোম্পানি দিন দিন বিশ্ববাজারে টেকনো ফ্যানদের জন্য নতুন নতুন সস্তা ফোন লঞ্চ করে চলেছে।

এবারও এই কোম্পানির বাজারে আনছে Techno spark Go 2024 লঞ্চ করতে চলেছে। টেকনো কোম্পানি এর পক্ষ থেকে এই মোবাইলটি সম্পর্কে সোশ্যাল মিডিয়া ডেজার শেয়ার করে সকল তথ্য জানানো হয়েছে। আগেই জানিয়ে রাখি যে এই ফোনটি আগে থেকেই কোম্পানির গ্লোবাল সাইডে স্পেসিফিকেশন সহ লিস্টেড করে দেওয়া হয়েছে এবং এই স্পিসিফিকেশন সহ ফোনটি বাজারে লঞ্চ করা হবে বলে মনে হচ্ছে। এই ফোনটির সকল স্পেসিফিকেশন দেওয়া হল।

Techno spark Go 2024 এর স্পেসিফিকেশন এই ফোনে রিপ্লাই হিসেবে ব্যবহার করা হয়েছে ৬.৫৬ ইঞ্চির এইচডি+ডিসপ্লে দেওয়া হয়েছে। এতে ৯০ হার্ডস এর এবং আইপিএস এলসিডি প্যানেল রয়েছে। এবং পারফরম্যান্সের এর জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে ইউনিসক টি৬০৬ প্রসেসর।

টেকনো স্পার্ক গো ২০২৪ ফোনে ৪ জিবি র‍্যাম+৬৪ জিবি স্টোরেজ দেয়া হয়েছে এছাড়া এই ফোনটিতে ৮ জিবি এক্সটেন্ডেড র‍্যাম ফিচার দেয়া হয়েছে । এই ফোনটিতে প্রাথমিক ক্যামেরা হিসেবে ১৩ মেগাপিক্সেলের আলট্রা ক্লিয়ার রেয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেয়া হয়েছে। যদি এই ফোনটিতে দুর্দান্ত ছবি তোলা যায়।

পাওয়ার ব্যাকআপ এর জন্য এই ফোনটিতে রয়েছে ৫০০০ এম এ এইচ এর শক্তিশালী ব্যাটারি যোগ করা হয়েছে এবং চার্জিং এর জন্য ১০ ওয়াডের ফাস্ট চার্জিং সাপোর্টেড ব্যবহার করা হয়েছে। টেকনো স্পার্ক গো ২০২৪ ফোনটিতে এন্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম এবং hiOS 13 UI তে কাজ করে।

Leave a Comment