নতুন বাজাজ পালসার 150: শক্তিশালী পারফরম্যান্স  আকর্ষণীয় ডিজাইন নিয়ে বাজারে হাজির হলো।

নতুন বাজাজ পালসার 150 : দেশের একটি বিখ্যাত টু-হুইলার প্রস্তুতকারক বাজাজ অটো কোম্পানি, ভারতীয় বাজারে ধারাবাহিকভাবে নতুন বাইক বাজারে পেষ করেন নজর কারা ডিজাইন ও আকর্ষণীয় লুক নিয়ে  গ্রাহকের মন জয় করেছে। জনপ্রিয় পালসার বাইক বাজারে আনার পর, বাজাজ এখন নতুন বাজাজ পালসার 150 এনেছে, যা গ্রাহকদের কাছে উল্লেখযোগ্য প্রশংসা অর্জন করেছে। প্রতিটি গ্রাহক এই বাইকের নতুন চেহারা এবং বৈশিষ্ট্যের প্রতি আকৃষ্ট।

দেশের বাজারে আসছে ৩৫০ সিসির মোটরসাইকেল 2024

আপনি যদি নিজের জন্য একটি শক্তিশালী ইঞ্জিন সহ একটি নতুন 150-cc সেগমেন্টের বাইক কেনার পরিকল্পনা করেন, তাহলে বাজাজের নতুন পালসার 150 বাইকটি আপনার জন্য সেরা হবে। বাজাজ পালসার 150 বাইকটি ভারতীয় বাজারে এনেছে, নতুন বৈশিষ্ট্য এবং উচ্চ মাইলেজ নিয়ে গর্বিত যা বর্তমান যুবকদের জন্য নতুন এক ইতিহাস হতে যাচ্ছে। ভারতীয় বাজারে তরুণ প্রজন্ম এই বাইকের প্রতি অনুরাগী

 বাজাজ পালসার 150 ইঞ্জিন

বাজাজের নতুন Pulsar 150 বাইকের ইঞ্জিন হল একটি 149.5 cc সিঙ্গেল-সিলিন্ডার, এয়ার-কুলড, DTS-i ইঞ্জিন, যা সর্বোচ্চ 14 ​​PS শক্তি এবং 13.4 Nm টর্ক উৎপন্ন করে। কোম্পানির দাবি যে এই বাইকের ইঞ্জিন থেকে এক লিটার পেট্রলে 50 থেকে 55 kmpl মাইলেজ পেতে পারে।

Suzuki : সুজুকি জিক্সার বাংলাদেশ প্রাইস ২০২৪

নতুন বাজাজ পালসার 150 ডিজাইন এবং বৈশিষ্ট্য

বাজাজ কোম্পানি তাদের নতুন পালসার 150 সিসি বাইকটিতে একটি অত্যন্ত আকর্ষণীয় ডিজাইন দিয়েছে, যা দেখতে আগের থেকে আরও বর্তমান যুবকদের আকর্ষীত করি তুলে। এই বাইকের সামনে একটি নতুন হেডলাইট এবং পেশীবহুল জ্বালানী ট্যাঙ্ক রয়েছে, যা এটিকে আরও প্রিমিয়াম বাইকের মতো দেখায়। এই বাইকটিতে একটি ডুয়াল-চ্যানেল ABS সিস্টেম এবং একটি সেমি-ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার সহ চিত্তাকর্ষক আধুনিক প্রযুক্তি বৈশিষ্ট্য রয়েছে যা একটি স্পিডোমিটার, ওডোমিটার, ট্রিপ মিটার এবং টেকোমিটারের মতো তথ্য প্রদান করে।

নতুন বাজাজ পালসার 150 দাম

Bajaj New Pulsar 150cc বাইকের দামের কথা বললে, কোম্পানি এটিকে ভারতীয় বাজারে 1.10 লক্ষ টাকার এক্স-শোরুম মূল্যে লঞ্চ করেছে। কোম্পানি এই বাইকটিকে বিভিন্ন ভেরিয়েন্টে বাজারে এনেছে, যার প্রতিটিরই আলাদা মূল্য রয়েছে। এই বাইকটি যারা সাশ্রয়ী মূল্যে ব্যতিক্রমী বৈশিষ্ট্য এবং মাইলেজ সহ একটি বাইক খুঁজছেন তাদের জন্য আদর্শ।

Leave a Comment