গ্যালাক্সি নতুন এক চমক নিয়ে হাজির হচ্ছে বাজারে Galaxy AI

স্যামসাং গ্যালাক্সি এআই

স্যামসাং বিশ্বব্যাপী নিত্য নতুন প্রযুক্তি নিয়ে গবেষণা করে তাদের পণ্য এবং পরিষেবাগুলিতে Samsung Galaxy AI-চালিত বা আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্ট বৈশিষ্ট্য এবং সরঞ্জামগুলিকে যুক্ত করে প্রতিযোগিতা হিসাবে AI এক উদ্ভাবন ধরার চেষ্টা করছে। দক্ষিণ কোরিয়ার প্রযুক্তি সমষ্টি ও AI ক্ষমতা সহ তার পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ স্মার্টফোন গুলোতে ব্যবহার করা হবে। স্যামসাং গ্যালাক্সি S24 সিরিজ এবং তার পরবর্তী মোবাইলগুলো তে লঞ্চ করার পরিকল্পনা করছে। স্যামসাং-এর এআই-চালিত মোবাইলের অভিজ্ঞত যা পরবর্তীতে সময় মোবাইল প্রেমিদের কাছে খুবই আকর্ষণীয় একটি ফিচারস হয়ে উঠবে। সৃজনশীলতাকে বাড়িয়ে তোলা এবং ব্যবহারকারীদের কঠিন কাজ সহজ করে তুলবে যার ফলে যেকোন ভাষায় কথা বললে তা পৃথিবীর যেকোন ভাষায় অপরপ্রান্ত থেকে সরাসরি অনুবাদ করে সোনা যাবে।

Samsung Galaxy AI
গ্যালাক্সি এআই: Samsung ‘Galaxy AI’ রিয়েল টাইমে কথা বলার সময় কলগুলিকে নিজের ভাষায় অনুবাদ করতে পারবে

বৃহস্পতিবার একটি নিউজরুম পোস্টে, Samsung Galaxy AI-এর একটি আভাস দিয়েছে। “Galaxy AI হল একটি ব্যাপক মোবাইল AI বা আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্ট অভিজ্ঞতা। যা ভিন্ন ভাষাভাষীর মানুষদের সাথে যোগাযোগ করাকে একটি টিভি অনুষ্ঠানের জন্য ডিসেবল ক্যাপশনকে এনেবল করার মতোই সহজ করে তুলতে সক্ষম হয়েছে,” পোস্টে বলা হয়েছে। “এটি গ্যালাক্সি নিরাপত্তা এবং গোপনীয়তা থেকে আপনি যে মানসিক শান্তির উপর নির্ভর করেন তার সাথে আপনার দৈনন্দিন মোবাইল অভিজ্ঞতাকে রূপান্তরিত করবে।”

কবে লঞ্চ হবে Galaxy AI

গ্যালাক্সি এআই আগামী বছরের শুরুর দিকে লঞ্চ হবে, স্যামসাং বলছে, তবে রিলিজের তারিখে কোন কথা নেই। ধারণা করা হচ্ছে যে কোম্পানিটি তার পরবর্তী ২০২৪ সালের ফ্লাগশিপ স্মার্টফোনগুলোতে বা গ্যালাক্সি এস সিরিজের স্মার্টফোনগুলির সাথে তার AI বিশ্ববাজারে প্রথম পা রাখবে। Samsung 2024 সালের জানুয়ারিতে Galaxy S24, Galaxy S24+, এবং Galaxy S24 Ultra লঞ্চ করবে বলে ধারণা করা হচ্ছে , যা Galaxy AI-এর জন্য প্রদত্ত লঞ্চ টাইমলাইনের সাথে সারিবদ্ধ। আগামী বছরের শুরুতে লঞ্চ হতে পারে Samsung Galaxy S24 সিরিজ।

Samsung Galaxy AI এআই লাইভ ট্রান্সলেট কল

স্যামসাং গ্যালাক্সি এআই-এর অন্যতম প্রধান বৈশিষ্ট্য হল এআই লাইভ ট্রান্সলেট কল যা ফ্লাগশিপ গ্যালাক্সি ফোন ব্যবহারকারীদের জন্য ব্যক্তিগত অনুবাদক হিসাবে কাজ করবে। অনুবাদ টুলটি নেটিভ কলিং বৈশিষ্ট্যের সাথে একত্রিত হবে এবং ফাংশনটি নির্বিঘ্নে পার্সোনাল ট্রান্সলেটরের মাধ্যমে কল চলাকালীন অপরপক্ষের কথা অনুবাদ করতে পারে। স্যামসাং বলেছে যে বৈশিষ্ট্যটি ডিভাইসে গ্যালাক্সি এআই দ্বারা চালিত হবে এবং এইভাবে নিশ্চিত করবে যে নিরাপত্তা ও গোপনীয়তা প্রদান করবে।

Leave a Comment