Realme narzo N53 এখন দেশের বাজারে কম দামে বিক্রি হওয়া স্মার্টফোনের মধ্যে একটি। রিয়েলমি নারজো N53 বাংলাদেশ প্রাইস

Realme narzo N53 বর্তমানে আমাদের দেশে 10000 টাকার মধ্যে দেশের সর্বাধিক বিক্রি হওয়া স্মার্টফোনের মধ্যে আছে


ভারতে Realme কোম্পানির চাহিদা , জন্য এই ফোনটি লঞ্চ হওয়ার কিছুদিনের মধ্যে ক্রেতাদের মাঝে কারাকারি লেগে গেছে। ইন্ডিয়া রিয়েলমি অফিশিয়াল পেজে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছে যে এই সময়ে ১০ হাজার টাকার মধ্যে কম দামে বেশি বিকৃত হওয়া ফোনের মধ্যে Realme narzo N53 একটি অন্যতম ডিভাইস। আপনার বাজেট যদি ১০ হাজার টাকার মধ্যে হয়ে থাকে এবং আপনি যদি নতুন নতুন সব ফিচার ব্যবহার করার জন্য একটি ফোন কিনতে চান তাহলে এই হ্যান্ডসেটটি নিতে পারেন। Realme Narzo N53 এই ফোনে ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা এবং এর ডিসপ্লে তে ৬.৭৪ ইঞ্চি ইপিএস এলসিডি ব্যবহার করেছে।

রিয়েলমি নারজো N53 বর্তমান মূল্য:


Realme একটি সংবাদ মাধ্যমে ঘোষণা করেছে যে নারজো এন৫৩ বর্তমান বাজারে ১০ হাজার টাকার মধ্যে দেশের সর্বাধিক বিক্রি স্মার্টফোনে পরিণত হয়েছে। দেশের বাজারে এর দুটি ভেরিয়েন্ট আছে।৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের ভ্যারিয়েন্টের দাম ৮,৯৯৯ টাকা এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ১০,৯৯৯ টাকা।


Realme Narzo N53 এর ফিচার:


Realme Narzo N53 ফোনে এই ফোনে প্রথমেই দেখা যাবে ৬.৭৪ আইপিএস এলসিডি প্যানেল এবং তার এইচডি প্লাস রেজুলেশন এবং এতে ৯০ হারস রিফ্রেসেট রেট দেওয়া হয়েছে এই ডিসপ্লে ৪৫০ মিনিট পিক ব্রাইটনেস এবং ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট অফার করে।এতে চিপ সেট হিসেবে ব্যবহার করেছে ইউনিসক টি৬১২ প্রসেসর ব্যবহার করা হয়েছে।


এবং ব্যাটারি ব্যাকআপ হিসেবে ৫০০০ এম এইচ এর ব্যাটারি দেওয়া হয়েছ। চার্জার হিসেবে 33 ওয়াটের ফাস্ট চার্জিং দেওয়া হয়েছে। দিতে রিয়েল মি ইউ আই ৪.০ কাস্টম স্কিন চলে এবং এন্ড্রয়েড ১৩ দেওয়া আছে। ক্যামেরাতে দেওয়া হয়েছে পঞ্চাশ মেগাপিক্স খেলে এর প্রাইমারি ক্যামেরা এবং সেলফি ও ভিডিও কলের জন্য সামনে 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

Leave a Comment