Galaxy A05s:ফটোগ্রাফির জন্য বিশেষ ফিচার সহ বাজারে আসছে স্যামসাং গ্যালাক্সি A05s

স্যামসাং (Samsung) তাদের A সিরিজের ব্রান্ডের নতুন একটি ফোন যুক্ত করতে যাচ্ছে। নাম দেওয়া হয়েছে স্যামসাং গ্যালাক্সি A05s ফ্ল্যাগশিপ স্মার্টফোন। আগামী ১৮ অক্টোবর লঞ্চ হবে স্যামসাং ডিভাইসটির ট্রেনিং মেটিরিয়াল অনলাইনে ফাঁস হয়েছে ফোনটি স্টাইলিশ ডিজাইন এবং শক্তিশালী স্পেসিফিকেশন সহ ফ্ল্যাগশিপ সেগমেন্টে বের করা হয়েছে। Samsung Galaxy A05s ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে জানবো আজ। 

Highlights 

  • 90​ হার্টস রিফ্রেশরেট এবং 16 মিলিয়ন কালার
  • Snapdragon 680 চিপসেট দ্বারা চালিত হবে।
  • 5,000 এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

স্যামসাং গ্যালাক্সি A05s এর দাম কত?

ভারতের বাজারে Samsung Galaxy A05s ফোনটি 6GB + 128GB স্টোরেজ ভেরিয়েন্টে প্রকাশ করা হয়েছে। Light Violet, Light Green এবং Black ভিন্ন কালারে আসবে। ভারতের বাজারে আনুমানিক দাম ধরা হয়েছে 14,999 টাকা।

স্যামসাং গ্যালাক্সি A05s এর সম্ভাব্য স্পেসিফিকেশন

ডিসপ্লে: স্যামসাং গ্যালাক্সি A05s ফোনে 6.7 ইঞ্চির ফুল এইচডি+ টাচস্ক্রিন ডিসপ্লে । এটি 90Hz রিফ্রেশরেট সাপোর্ট করবে ।

প্রসেসর: আবার Samsung Galaxy A05s ফোনে ফাস্ট পারফরম্যান্সের জন্য,ব্যবহার করা হয়েছে Snapdragon 680 প্রসেসর ব্যবহার করা হয়েছে। 

ব্যাটারি: Samsung Galaxy A05s স্মার্টফোনটিতে পাওয়ার ব্যাকআপের জন্য 5000 এমএএইচ ব্যাটারি এবং 25W ওয়াট ফাস্ট চার্জার এছাড়া এই। বায়োমেট্রিক প্রমাণ করার জন্য সাইড মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে।

ওএস: Samsung Galaxy A05s ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যানড্রয়েড 13 অপারেটিং সিস্টেম রান করবে।

ক্যামেরা: ফটোগ্রাফির জন্য,এই ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে বলে আশা করা হচ্ছে। ক্যামেরাগুলি হল 50 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, 2 মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ও 2 মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা। এই ডিভাইসের সামনে সেলফি বা ভিডিও কলিং এর জন্য থাকছে 13 মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা।

স্টোরেজ: Samsung Galaxy A05s ফোনটি 6GB RAM + 128GB স্টোরেজ যোগ করেছে।

Leave a Comment