Samsung এর নতুন স্মার্টফোন অন্ধকার ও এখন বেশ ভালো মানের ছবি তুলতে পারে

দেশের বাজারে স্যামসাং নতুন ফোন আনছে গ্যালাক্সি এস ২৩ এফই মডেলের ফোন লঞ্চ করছে। Galaxy S23 মডেলের শেষ এডিশন (এফই) হিসেবে বাজারে আসা। এই ফোনের পিছনে ৫০, ১২ এবং ৮ মেগাপিক্সেলের ট্রিপল রেআর ক্যামেরা সেটআপ রয়েছে। সেলফি তোলার জন্য রয়েছে ১০ মেগাপিক্সেলের ক্যামেরা। এই ফোনের ক্যামেরা গুলো নাইটোগ্রাফি প্রযুক্তি থাকায় ফোনটি অন্ধকারেও সক্রিয়ভাবে খুব ভালো মানের ছবি তুলতে সক্ষম।

দেশের বাজারে ফোনটি এর দাম ধরা হয়েছে ১ লাখ ৯ হাজার ৯৯৯ টাকা। চলো জেনে নেওয়া যাক ফোনের ফুল স্পেসিফিকেশন

বাজারে আসছে নতুন সস্তা ফোন Oneplus Nord N30 SE 5G 

Samsung বাংলাদেশে Galaxy s23 FE স্মার্টফোন লঞ্চ হয়েছে। Exynos 2200 সহ Samsung galaxy S23 FE,

Sumsang Galaxy S23 FE স্পেসিফিকেশন:

ডিসপ্লে: Sumsang Galaxy S23 FE-তে 120Hz রিফ্রেশ রেট ব্যবহার করা হয়েছে একটি 6.4-ইঞ্চি dynamic AMOLED ডিসপ্লে।

ব্যাটারি, চার্জিং: Samsung Galaxy s23 FE ফোনে ব্যাটারি ব্যাকআপের জন্য ব্যবহার করা হয়েছে 4500mAh ব্যাটারি দেওয়া হয়েছে।

ক্যামেরা: ফোনটিতে ফটোগ্রাফির জন্য ব্যবহার করা হয়েছে দুর্দান্ত ক্যামেরা OIS সহ একটি 50MP প্রাথমিক ক্যামেরা এবং পিছনে একটি 8MP বোকেহ লেন্স এবং 12MP মাইক্রো লেন্স রয়েছে৷ সেলফির বা ভিডিও কলিং এর জন্য ব্যবহার করা হয়েছে Sumsang Galaxy S23 FE-তে একটি 10MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

Xiaomi Redmi 12 এর দাম কত?

RAM এবং স্টোরেজ: Sumsang Galaxy S23 FE 8GB + 128GB এবং 8GB + 256GB এর দুটি ভেরিয়েন্টে আসে।

প্রসেসর: Sumsang Galaxy S23 FE ফোনটিতে ফার্স্ট পারফরমেন্সের জন্য ব্যবহার করা হয়েছে Exynos 2200 চিপসেট।

সফ্টওয়্যার: Sumsang Galaxy S23 FE সফ্টওয়্যার ফ্রন্টে, Sumsang Galaxy S23 FE ফোনটিতে Android 13- ব্যবহার করা হয়েছে আউট-অফ-দ্য-বক্সের উপর ভিত্তি করে one UI 5.1 চালায়।

অন্যান্য বৈশিষ্ট্য: Sumsang Galaxy S23 FE ফোনে পানি এবং ধুলো থেকে রক্ষা পাওয়ার জন্য IP68 রেটিং ব্যবহার করা হয়েছে। ফোনটির পেছনে ব্যবহার করা হয়েছে একটি গ্লাস ব্যাক এবং ফোনটিতে সিকিউরিটির জন্য ব্যবহার করা হয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

রিয়েলমি c51 দাম কত। Realme C51 Price in Bangladesh 8 128

Leave a Comment