২০ হাজারের কমে স্যামসাং গ্যালাক্সি এ১৬ ৫জি নতুন স্মার্টফোন লঞ্চ করল

Samsung তাদের গ্যালাক্সি সিরিজের নয়া একটি ফোন লঞ্চ করল বাজারে।নাম রাখা হয়েছে স্যামসাং গ্যালাক্সি এ১৬ ৫জি।  গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে নতুন স্যামসাং গ্যালাক্সি A16 5জি ফোনটি 20,000 টাকার কম দামে বাজারে আনা হয়েছে।

নয়া লঞ্চ হওয়া একটি জনপ্রিয় স্যামসাং মোবাইল ফোন। এতে রয়েছে 8 GB RAM এবং ইনবিল্ড 128 GB ইন্টারন্যাল স্টোরেজ। 

স্যামসাং 300 মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে বাজারে আসছে

বর্তমান টেক প্রযুক্তির প্রতিযোগিতায় স্যামসাং ও পিছিয়ে নেই স্যামসাং A সিরিজ এর ফোনটি Vivo, Oppo, xiaomi, iQoo কে টক্কর দিতে চলেছে। Samsung গ্যালাক্সি A16 একটি ভার্সন বাংলাদেশ বাজারে  চলে আসছে  4 GB 64 GB এবং সেই সঙ্গে তিনটি বিভিন্ন রঙে (Colour) চলে আসছে।

স্যামসাং গ্যালাক্সি এ১৬ এর Full Specifications:

 স্যামসাং গ্যালাক্সি এ১৬ স্মর্টফোন ডুয়াল ন্যানো সিম 6.7 ইঞ্চি Super AMOLED ডিসপ্লে 1080 x 2308 পিক্সেল) ইনফিনিটি-ভি PLS ডিসপ্লে রয়েছে।1.6 গিগাহার্টজ ক্লক রেটের অক্টা কোর MediaTek Dimensity 6300 (6 nm) প্রসেসর। ফোনটি অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যানড্রয়েড 14 নির্ভর ওয়ানইউআই 6.1 দ্বারা পরিচালিত।

Tesla Pi:টেসলা পাই লঞ্চের আগেই ফাঁস হল ফিচার্স চলুন জেনে নেই


স্যামসাং গ্যালাক্সি এ১৬ স্মার্টফোনটির পেছনে LED ফ্ল্যাশ লাইট সহ ত্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, 50 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর 5+2 মেগাপিক্সেল ডেপ্থ শুটার। এই ডিভাইসের সামনে সেলফি বা ভিডিও কলিং এর জন্য থাকছে একটি 13 মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা।  

স্যামসাং গ্যালাক্সি এ১6 5000 এমএএইচ ব্যাটারি রয়েছে, যা 25 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেড। 

চীনে পা রাখলো Huawei Mate 60 Pro Lezhen Edition স্মার্টফোন

স্যামসাং গ্যালাক্সি A16 স্মার্টফোনের ওজন 200 গ্রাম। 

স্যামসাং গ্যালাক্সি A16 ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল আছে, 4G LTE, জিপিএস/এ-জিপিএস, ওয়াই-ফাই, ব্লুটুথ, মাইক্রো ইউএসবি পোর্ট।

Leave a Comment